Monday, January 18, 2016

সাঞ্জূ মামীর ভরাট পাছা

নিভু নিভু আলো.. ডিম লাইটের হবে.. মৃদু বাতাস এ/সির.. আস্তে আস্তে fan ঘুরছে.. থাপ থাপ শব্দ… ঘামে ভেজা একটি শরীর.. নারী শরীর.. আমার নীচে…. আমার কোমর নড়ছে… আআহ আআহ পিচ্চি… কি মজা পাও.. লাগ্ছে সোনা.. আআহ. আস্তে কর শয়তান.. আমার দুই হাত কোমরের চর্বির ভাজে রাখ্লাম.. বাম হাতটা নেমে এলো উচু পাছার দাবনার উপরে নির্লোম নরম ছড়ানো পাছাটা… টিপতে থাকলাম.. আর কতক্ষন ঊউফ পারছি নারে উম্মম্ম.......
আমি ডান হাত দিয়ে এক গোছা চুল সরিয়ে ডান কানের লতিতে চুমু খেলাম.. এইতো সাঞ্জু সোনা.. আমার লক্ষী মামী আর একটু...... ঠাপানোর গতি বেড়ে গেল.. এই শোনো তো… আআআহ পিচ্চি.. আজ্কে বাইরে ফেলো প্লীয.. ওফ্ফ্ফ্ফ.. জান পিচ্চি আমার.. কয়েক মিলিসেকেণ্ডের জন্ন ঠাপানো বন্ধ করলাম.. দুই হাত পাছার দুই দাবনার উপোরে রেখে পড়পড় করে আমার ৬ ইঞ্চি ধনটা আমার ৩৬ বছর বয়স্ক সাঞ্জূ মামীর ভরাট পাছার ছোট্টো কাল্চে বাদামী ফুটোর ভেতর সেধিয়ে দিলাম.. পকপক করে পাছা মারছিলাম… আমার foamy mattress এর বিছানাটা দুল্ছিলো প্রবল্ভাবে… মামি একহাতে বালিশটা জড়িয়ে ধরে গুংগিয়ে উঠলো.. ওফ্ফ ওফ্ফ সোনা পিচ্চি আমার… কি পেয়েছো মামির পাছায়.. এবার ঢেলেদাও.. মলদ্বারের সরু রাস্তাটা দিয়ে এবার সাঞ্জু চাপ্তে থাকলো আমার নুনুটা… উমম্মম্ম মামি আহ.. কি টাইট তোমার পাছাটা… সুখের আবেশে বলে উঠ্লাম আমি.. আমার ২৩ বছরের শরীরে কি আগুনটাই না ধরাতে পারে ৫ ফুট ৩ ইঞ্চির সাঞ্জু.. ওর পিঠ ভিজে উঠেছিলো ঘামে.. বাম হাতটা নিয়ে গেলাম মামির বাম দুধে.. উল্টিয়ে চুদ্ছি তখন ওকে… আলতো করে টিপছিলাম.. ধনের আগায় সরসর করে উঠ্লো আমার.. আআহ মামি.. আমার হবে এবার.. আমি বল্লাম.. সোনা পিচ্চি..। ঢেলে দে সোনা.. দাও আমার ফাজিল পিচ্চি… মামির ঘাড়ে জিভ বুলালাম আমি.. নরম উল্টানো পাছায়ে চেপে ধরলাম আমার ধন.. চিরিক দিয়ে বেরিয়ে গেল ২-৩ দফায় অনেক খানি ঘন মাল.. ঘামে ভেজা আমি চেপে ধরলাম ঘামে ভেজা সেক্সি মামি কে.. পাছায় গোজা আমার ধনটা.. বাম পাশে মুখ ফেরানো গালে জিভ দিয়ে আলতো চেটে দিচ্ছিলাম..
হঠাত পৃথিবী দুলে উঠ্তে থাকলো.. ঘুম ভেনগে গেলো আমার.. মোবাইলে ভাইব্রেশন.. alarm বাজ্ছে… সকাল ৮টা ২০ অফিস যেতে হবে.. আবারো এক ই স্বপ্ন.. আবারো সাঞ্জু মামির পায়ুমেহন.. আমার থ্রি কোয়ার্টার ভিজে যাওয়া… এ কি. একটা মেসেজ আসছে মোবাইলে…. Fazil Picchi…. tomake miss korechi… shararaat… tomar mama ador diyeche… bhallage nai…. mone hoyeche tumi amar upore acho… দীর্ঘশ্বাস… সাঞ্জু মামীকে কোনদিনকি শারীরিক্ভাবে কাছে পাবোনা.. তার যে পথ দিয়ে আমি প্রবেশ করতে চাই বারবার.. ট্কট্ক শব্দে Chatting চল্ছে.. সাঞ্জু মামি আর আমি… উম্ম উম কি রে পিচ্চি.. খুব বদ হয়েছিস না.. আবার আমাকে স্বপ্নে দেখেছিস.. যত্তসব.. না মামি কসম.. আন্দাজে বলব কেন? আসলেই দেখেছি.. তোমাকে কি আর এমনি এমনি বলবো.. আমি বল্লাম খুব চেনা আছে আমার.. এই কি করছো? .. সাঞ্জুর আদুরে কথা.. মামি.. শোনো না.. আশেপাশে কেউ আছে? ঊম কি চাও হুম? ছেলের মতলব তো ভালো ঠেক্ছে না.. মামি.. লক্ষী.. আমার দাড়িয়ে গেছে তো.. তোমার নতুন profile photo টা দেখে.. কি আছে আমার ফটোতে.. বলো.. সাঞ্জু অধৈর্য হয়ে উঠ্লো.. ওড়না ছাড়া. তোমার উচু বুক.. দেখ্লেই টিপতে ইচ্ছে করে.. এই শোনো তো.. আমি না ঘরের দরজা বন্ধ করে দিয়েছি.. কি হয়ে আমার উচু বুক দেখ্লে? আর এখন রাত ৯ঃ৩০ এ কি করবো আমি? বাসায়ে তোমার মামা আর বাচ্চারা আছে না? তুমি জাস্ট ১০ মিনিটের জন্ন.. দরজাটা বন্ধ করে রাখো মামি প্লীজ.. উফ এত্ত জ্বালাও কেনো বল তো.. এখন পারবো না… রাতে.. আমি মামির বিরক্তির তোয়াক্কাই করলাম না… প্লীজ সাঞ্জু.. ১০ মিনিট ই তো.. হঠাত offline….. আমি অপেক্ষায়ে রইলাম.. ৯ঃ৪২.. মামি অনলাইন.. কই ছিলা? আমি বল্লাম.. তোমার জন্নই তো.. সবাইকে manage করে আসতে হল.. কি চাস বল.. পাজি ছেলে.. খালি নোংরামি.. তোমাকে.. গদ্গদ ভাবে বল্লাম আমি.. থাক থাক.. আর নেকা সাজ্তে হবে না.. এই শোনো আমি কিন্তু panty পরি নাই… আর মাত্র ১০ মিনিট দিতে পারবো… আমি তো মহা খুশি.. হাতে লোশন লাগিয়ে খেচার জন্ন তৈরী.. উম পিচ্চি.. মামি কে সেক্সি লাগে.. বলো.. অনেক মামি অনেক.. তোমাকে ভাবলে.. আমার ধন দাড়ায়ে যায়ে.. তাই বুঝি? কই আমার পিচ্চির ice cream টা.. কি করবো ওটাকে নিয়ে???? মামি.. উম্মম.. তোমার দুধ চুসবো.. ডাসা ডাসা দুধ.. আর পক পক করে টিপবো.. যাহ খচ্চর ছেলে… মামির দিকে বদনজর.. ইস দেখো কান্ড.. ছেলে তো ফুলিয়ে বসে আছে পুরা.. চুষে দাও না মামি.. আমার খুব হট লাগ্তে থাকলো.. তাই বুঝি.. যদি না দেই.. তোমার তো খালি পেছ্নের দিকে নজর.. লক্ষী মামি আমার উম্মম.. দাও না সোনা.. আজ্কে তোমার মুখে ফেল্বো. ইশ ইশ খালি chat এই বাহাদুরি.. খুব পাকনা হয়েছে.. আমি দেখ্লাম ৫ মিনিট শেষ.. ওহ মামি.. আসো ত কাছে.. নাও আমার ধনটা নাও মুখে… এই যে.. উম উম উম. চুক চুক চুক.. chat window তে ভেসে উঠ্লো.. আমি তো জোরে জোরে খেচছি এদিকে.. এই সোনা আমার একটা হাত কিন্তু.. গুদুমনির খাজে.. মামি লিখ্লো.. উফ মামি.. তুমি একটা masterclass….. খাঙ্কির মত.. চুপ কর.. দেখো না.। ঘুরিয়ে ঘুরিয়ে চুষ্ছি.. উম উম লে আমার সোনা ভাগ্নেটা.. চু চু.. চুক চুক চুক.. আহ আহ মামি.. ভিষ্ন ভালো লাগ্ছে… আরো চোষো.. আআহ হবে তোমার সোনা? এই যে দেখ মামি কিভাবে চুষ্ছে… চকাম চকাম করে.. মামির মুখ কল্পনা করে বাম হাত দিয়ে প্রবল বেগে আমি খেচে চলেছি.. ধনের আগা ভারিভারি লাগ্তে থাকলো.. আআহ মামি তোমার মুখে ঠাপাই.. তোমার গরম মুখ… ঊফ আমার বের হবে মামি.. ঊম দাও পিচ্চি… মামির মুখে ছেড়ে দাওও… গলগল করে আমার মাল বের হতে থাকলো.. মেঝেতে ছিট্কে ছিট্কে পড়তে থাকলো..
২ মিনিট কিছুই লিখ্তে পারলাম না আমি.. হয়েছে সোনা ভাগ্নেটার???? মামি chat এ লিখ্লো.. হূম. আমার জবাব.. তাই তো বলি আজ এত্ত ঢেলেছো কেন? কাল রাতের স্বপ্নের reaction…. মামি তুমি বেস্ট.. আমি বল্লাম. মনেই হয়ে না তুমি আমার থেকে ১৩ বছরের বড়.. যাহ দুষ্টু.. মুখ ভাসিয়ে দিয়ে এখন. পাম মারা হচ্ছে তাই না.. যাই বল মামি.. chair এ গা এলিয়ে আমি বল্লাম.. তুমি বেস্ট এই যাই রে… তোমার মামা আস্ছে.. sanju offline…. ফোস ফোস করছে মামি…. তুমি যা খচ্চর হইস… এটা কোন ধরনের আদর হুম? খাটের উপর হাত রেখে পা দুটো ছড়িয়ে হাপাতে হাপাতে লাল্চে হয়ে যাওয়া উল্টানো কলসের মত পাছাটাকে অল্প দুলিয়ে সাঞ্জু বল্ল.. sluuuuuurp করে লোল টানার মত আমি বল্লাম, স্বাদ্টাই অন্নরকম.. বুঝলা সুন্দরি.. চেরাটার মাঝে জিভটা যখন বুলাই.. উফ্ফ পুরাই হট্নেসস.. লজ্জা শরম নাই তোমার…. পড়েছি এক বিপদে এই ছেলেকে নিয়ে.. বলিকি আমার পাছা ছাড়া আর কিছুও কি চোখে পড়ে তোমার? কি জানি.. বলে একটা মিচ্কি হাসি দিলাম আমি.. ততখনে আমার ডান হাত চলে গিয়েছে… সাঞ্জুর নধর পোদে… যার সব অধিকার শুধুই আমার.. এই পিচ্চি… আবার শুরু করলি নাকি? আজ লাগাবোনা প্লীজ… কেমন জানি ফীল হচ্ছে ওখানে… কেমন? টিপতে টিপ্তেই বল্লাম আমি.. জানি না ধেত্তেরি.. খালি নোংরামি.. এই এই আবার শুরু করলা.. বল্লাম যে আজ মেরো না.. প্লীজ সোনা পিচ্চি.. আজ না.. মামির পাছার চেরায়ে আমার ধন গুজে দিয়েছি আমি ততক্ষনে.. কথার ফাকেই ঘি লাগিয়ে চপ্চপে করে নিয়েছিলাম আমার যন্ত্র টাকে.. লম্বা হয়ে থাকা আখাম্বা নুনুটা গুতো দিচ্ছিলো মামির নরম পোদের চেরায়ে.. আমার দুই হাত অটোমেটিক মামির দুই পীনোন্নত দুধে চলে গেল.. ডান গালে রোমানটিক চুমা খেতে খেতে.. ভারী গলায়ে মামিকে বল্লাম.. তোমার সামনের ফুটো নিয়ে আমার কোনো মাথাবেথা নাই.. ওটা মামার সম্পত্তি…. কিন্তু আমি যে তোমার ভেতোরে প্রবেশ করতে চাই বার বার….. তাই শত আপত্তি সত্তেও.. এই গুহাদ্বারেই আমার একমাত্র অবলম্বন.. আগেই চেতে রাখা মামির পাছার ফুটো একটু হলেঅ নরম হয়ে ছিল.. ফুলে উঠা আমার ধনের মুন্ডিটার ক্রম্বর্ধমান চাপে কুচ্কানো নির্গমনদ্বারে আমার ঢোকা শুরু হল আবারো.. ঊঊউ.. চাপা স্বরে সাঞ্জুর শিতকার আমার কানে আসলো.. তোমাকে না করতে পারি না.. আজ বিছানায়ে উঠাবে না পিচ্চি? এভাবেই রসাবে আমাকে?.. আজ্কে তুমি আমার doggie style রাধা.. মামির কানে ফিসফিসিয়ে বল্লাম আমি.. আজ তোমাকে ঠাপিয়ে কাপিয়ে দিবো.. সোনা মামি আমার.. সাবধানে.. আস্তে.. আওহহহহহহ আর্ঘহহহ.. ধনের মাথাটা অদৃশ্ব হবার পোত করার চিরচেনা শব্দের সাথে মামির গোংগানিতে ঘর দম্কে দম্কে উঠ্লো.. ৩-৪ ইঞ্চি মামির পায়ুতে… গরম দেয়ালে ধাক্কা খাচ্ছে আমার কন্ডমহীন ধনটা.. পূর্নযৌবনা মামির বাক খাওয়া পাছায়ে পকাত পকাত করে ঠাপাতে থাকলাম আমি.. মামির শরীরটা দুলে দুলে ধাক্কা খাচ্ছিল আমার খাটের কিনার ঘেষে.. সারাঘর জুড়ে সুধুই প্চাত পচাত শব্দ… মামির ভরাট পশ্চাতদেশে আমার কটিদেশের মৃদংগের মত বাজ্না.. লম্বাটে ঠাপে সরু পায়ুনালিতে আসা যাওয়া করছি আমি.. গভিরে বীজ ঢালার অপেক্ষায়ে.. সাঞ্জুর শরীরে আমার কোষগুলি স্থাপিত করার তীব্র বাসনা আমাকে ওর উপর চড়ে ঠাপাতে… ওম ম ম ম.. এদিকে সাঞ্জুর মুখের ভেতরে পাঠিয়ে দিয়েছি আমার জিভ.. ওর মাড়ি ঘেষে explore করছিলাম আমি.. সুখে বন্ধ হয়ে আসা চোখে মামি তার ডান হাত দিয়ে আমার গলা জড়িয়ে টেনে নিচ্ছিল তার মুখের ভেতরে… পাছাচোদার মজা এক্দম different গুদ্চোদার থেকে.. specially সেটা যদি হয়ে থাকে mature কোনো বাংগালী বধূর.. আর আমার সাঞ্জুর তো তুলনাই নাই.. ওর পাছাতে লুকিয়ে আছে পৃথিবীর শ্রেষ্ঠ সুখ.. একটা ধনের জন্য যা স্বর্গের সমপরিমান.. খিচুনি দিয়ে উঠ্লো মামির পূর্ন দেহটা.. বুঝলাম আবারো পাছামারায় মামীর চরম সুখ আসন্ন… french kiss ছেড়ে দিলাম.. নারীর এ তীব্র সুখের মুহূর্তে তাকে শিত্কার করতে দেয়াটা তার অধিকার.. ঘিয়ের তেলতেলে প্রভাবে ওর পাছার নরম মাংসে পিচ্ছিল একটা অনুভুতি feel করছিলাম… আহ আহ ওউম্ম ম্ম আআ আআ আআ করে মামির মেয়েলি কন্ঠটা আমাকে যেন আরো জোরে জোরে ঠাপাতে উদ্বুদ্ধ করল.. থরথর করে কেপে উঠে মামির শরীরটা…. আআআআআআআআআআআআআ করে এক্টা চাপা চিত্কারে মামি মোচড় দিয়ে জল ছেড়ে দিল.. বিছানায়ে ওঠাও আমাকে.. ক্লান্ত স্বরে মামি বললো.. আর কতক্ষন? সড়াত করে টান দিয়ে ধনটা বেরিয়ে আন্লাম আমার.. যেন গোরম একতা চুল্লি থেকে বেরিয়ে মৃদ্যু বাতাসের স্পর্শ পেল যুবক শীশ্নটা আমার.. বিছানায়ে উঠেই উপুড় হয়ে শুয়ে পড়ল মামি.. আমার দিকে ফিরে ভ্রু নাচালো.. যেন জিজ্ঞেস করল এর পরের প্ল্যান কি? কোনো কথা বাড়ালাম না আমি.. তান্পুরার মত লদ্লদে পাছাখানা দেখে আমার পক্ষে সম্ভব হচ্ছিল না ওর ভেতরে ধন না ঢুকিয়ে না ঠাপিয়ে বসে থাকা.. তড়াক করে লাফিয়ে ২-৩ সেকেন্ডে মামি বাধা দেয়ার আগেই পুট্কির ভেতর পচ পচ শব্দে ঢুকিয়ে দিলাম নুনুটা.. ওকক করে একটা কিছু বলার চেষ্টা করল.. তার আগেই ফুল্স্পীডে পায়ুমৈথুনে ব্যাস্ত হয়ে পড়লাম আমি.. আমার কাছে অসহায় হরিনীর মত পাছা সমর্পন করে অস্ফুট শব্দে হোগামারা খেতে লাগঅলো সাঞ্জু মামি… মামির সাথে পরিচয় কি করে সেটার আলাপ এ আমি পরে যাচ্ছি…. কিন্তু প্রথম দেখায়ে আমাদের মাঝে যা হয়েছিলো তা ভুলবার মত নয়.. ঢাকার এক অভিজাত এলাকায়ে আমার বাসা, মামির বাচ্চার স্কুল ও ছিলো কাছাকাছি.. দীর্ঘ ৬ মাসের চ্যাটের পর ও রাজি হল আমার সাথে দেখা করতে। এরমধ্যে আমাদের মাঝে erotic phone and chat sex ও হয়েছে। ঊফ phone এর মাঝে মামি যে blowjob এর sound দিতে পারে, simply awesome. কি পরে আসবো, কোথায় দেখা হবে, এসব planning করতে করতেই ১ মাস লেগে গেল। মোটামোটি ২ ঘন্টার একটা timeframe ম্যানেজ করলাম আমরা, somehow সাঞ্জু ditch করলো ওর driver কে। আগের রাত উত্তেজনায় আমার ঘুম এ আসছিলো না। সাঞ্জু কি ভেবেছে তা জানি না, but I had a big plan. ওয়েট করছিলাম ঘড়িতে 10:45. ১৫ মিনিট লেট, ধন ফুলিয়ে অপেক্ষা করছিলাম। হঠাত দরজা ঠেলে সাঞ্জু ঢুকল, এদিক ওদিক চাইলো আমার পানে, আমি হাত নাড়লাম, মামি হাই দিলো। আমার দিল আর ধন বরাবর একঅটা ধাক্কা লাগলো। নিল সালোওয়ার কামিজ পরা মামিকে সাক্ষাত দেবী মনে হচ্ছিলো। sunglass তা খুলে আমার table এ বসে মুচ্কি হেসে বল্লো, কি পিচ্চি? মামিকে ভুলিয়ে ভালিয়ে দেখাও করা হল বুঝি। তোমার মামা জান্লে কি হবে বলো তো? আমার জবাব ও ready ছিলো.. তাহলে মামাকে আগে chat r phone sex এর ব্যাপারটা জানাই :p মুক্তোঝরা হাসি দিয়ে মামি বল্লো, উফ পিচ্চি, মজাও বুঝে না। আমি হাসলাম, মজা তো তোমার মাঝে মামি। আস্তে, সবাই তো শুনে ফেলবে.. শব্দ করে হাসলাম। বাম হাত দিয়ে চেপে ধরলাম মামির ডান হাত, চম্কে উঠ্লেঅ সামলে নিলো সাঞ্জু, আলাপের ফুল্ঝুরি শুরু হল। ঘড়ির কাটা এগিয়ে চলে, কথায় কথায় ১ ঘন্টা পার হয়ে গেল, এর মাঝে আমার পা দিয়ে মামির পা এ ঘসাঘসি, হাত ধরতে ধরতে কনুই ছারিয়ে যাওয়া, আমার গাল টিপে দিলো মামি, ওর হাত এ kiss করলাম, তখন almost 12pm.
আমাকে washroom এ যেতে হবে, মামি বল্লো। আমি সময় মাপলাম, হাতে আছে আধা ঘন্টা। খুব একটা লোকজন ছিলো না দোকানে, আর washroom টাও ছিলো ভেতরের দিকে। চামড়ী পোদ দুলিয়ে দুলিয়ে মামির হাতা দেখে আমি সিদ্ধান্ত নিয়ে ফেললাম, it’s now or never. ২ ইঞ্চি হিল জুতোর সাথে সাঞ্জুর বাকানো কোমোরের বাক আমাকে পাগল করে দিচ্ছিলো। নিঃশব্দে আমিও উঠে গেলাম washroom এর দিকে। ডানে বামে তাকালাম, কেউ কি আমাকে দেখ্ছে। mens washroom এ ঢোকার বদলে সুড়ুত করে ঢুকে গেলাম female washroom এ। মামি হাত ধুচ্ছিলো, আমাকে দেখে ভুত দেখার মত চম্কে উঠ্লো! কিছু বলার আগেই আমি জাপ্টে ধরে ঠোট বরাবর আমার ঠোট বসিয়ে দিলাম। উম্ম উম্ম করে মামি ছাড়ানোর জন্য আমাকে ধরতে যাবে, আমি সাপের মত পেচিয়ে ধরে ঠাটানো ধনটা তলপেট বরাবর লাগিয়ে দিলাম। বাম হাতটা নিলাম কোমরে ভাজ বরাবর, থরথর করে কাপছিলো, মামি পাছা, আমার সপ্নের পাছা, জীবনে প্রথম বারের মত স্পর্শ করবো, খাম্চে ধরলাম নরম মাংসপিন্ডটাকে। কি করছো? মামি কোনরকম ছাড়িয়ে নিয়ে রাগত স্বরে আমাকে বল্লো, আমার চোখে তখন কামের সাগর, জবাব দিলাম না, হিড়হিড় করে মামিকে টেনে main area থেকে toilet এর মাঝে ঢুকিয়ে দরজা আটকে দিলাম। কোনো কথা না বাড়িয়ে মামিকে উল্টো ঘুরালাম, এক হাত দিয়ে মুখ চেপে ধরলাম, আমার মাথায় তখন শয়তান ভর করেছে। বাম হাত চলে গেল সাঞ্জুর পায়জামার কাছে, দেয়ালের সাথে চেপে ধরে নরম পাছায় ডুবিয়ে রেখেছি আমার ধন। elastic দেয়া পায়জামা ছিলো, এক টান এ নামিয়ে দিলাম। আমিও পরে এসেছিলাম tracksuit. ১ সেকেন্ডেরো কম সময় লাগ্লো আমার পায়জামা কে পায়ের কাছে টেনে দিতে। শীতল স্পর্শ পেলাম, গভীর একটা খাজে প্রবেশ করলো আমার ৬.৫ ইঞ্চি ধনটা। উত্তেজনার বশে dry humping শুরু করলাম আমি, মদনজলে ভিজিয়ে দিচ্ছিলাম মামির পাছার খাজ। মুখ ডুবিয়ে দিয়েছিলাম মামির ঘাড়ে, গলার পাশে। বেশ কিছুক্ষন ধরেই মামি নিজেকে ছাড়ানোর try করছিলো, কোনোমতে ওর মুখের উপর থেকে আমার হাতটা সরিয়ে বল্লো, এই কি করছো অসভ্য, rape করবা নাকি আমাকে? হুম, ভারী গলায় আমি বল্লাম, butt crack fucking তখ্নো চল্ছে.. 1st time? ফিস্ফিসিয়ে বল্লো মামি… হুম.. তাহলে তো পিচ্চির অনেক কিছু শেখা বাকি.. আমার হাত দুটো টেনে নামিয়ে আন্লো ওর বাদামি পাছায়, টেপো.. আমার কানের কাছে মধু ঢেলে মামি বল্লো একনজর উলটানো কলসের মত পাছাটা দেখ্লাম, প্রথম বারের মত দুই হাত দিয়ে টেনে ধরলাম পুর্ণবয়স্ক নারীর mature ass. ঊফ কি সুখ টেপনে, পক পক করে টিপছিলাম আর নধর পুট্কির ছেদার উপরে ঠাপাচ্ছিলাম ধনটা.. sexy voice এ আমার বাম গালে টুক করে চুমু খেয়ে মামি বল্লো, all that needs my little lover is a lovely blowjob……

No comments:

Post a Comment