Monday, December 28, 2015

শরীরের ক্ষুধা


আমার শরীরের ক্ষুধা নিয়ে রাতে ছটফট করি। তখন যৌন তাড়না একটু বেশী ছিল আমার।শুধু ভাবছি আমার এত সুন্দর দুধ  ভরা যৌবন সবই কি বৃথা যাবে? একদিন হঠাত বৃষ্টিরমত দেখা দিল আমার কিশোর। ওকে নিয়ে আমি কখনো ভাবিনি কিন্তু সেদিন ওর সোনাদেখতে আমি বাধ্য হলাম। কি যেন কাজে ওর রুমে গিয়েছিলাম।  তখন ঘুমিয়ে আছে। গায়েচাদর ছিল, সেটা তাঁবুর মত খাড়া হয়ে নড়ছে। আমি কৌতুহল বশত চাদর সরিয়ে দেখি ওটাআর কিছু না, কিশোরের সোনা খাড়া হয়ে লাফাচ্ছে। ওহ কি দারুন দেখতে, আমাকে দেখে যেনআরো বেশী লাফাচ্ছে। উফ কি সাইজের সোনাটা! আমি এক মনে তার সোনা দেখছি। আমারএটাই চাই। এমন সময় হঠাত মায়ের ডাক। আমি তাড়াতাড়ি ঘর থেকে বের হয়ে গেলাম। পরেঘরে যেয়ে দরজা জানালা বন্ধ করে দিলাম। কোন কাজই মন দিয়ে করতে পারছি না। মন শুধুবার বার ওই ঘরে চলে যাচ্ছে। আমি এখন কি করব? নিজের সাথে যুদ্ধ করছি বারবার। আরসারাক্ষণ যৌবন জ্বালায় জ্বলছি। আজ আর কোন সংস্কার মানবো না। কিশোর দিয়ে চোদাবই।
কিন্তু কিশোর যদি না চোদে? এই কথা ভাবতে ভাবতে কিশোরের ঘরে আবার চলে আসলাম।কিউপিডের মত সুন্দরদেহী ছেলে, তার বিরাট দুর্দান্ত সোনা আমার যৌবনে আগুন জ্বেলেদিয়েছে। এখনো  ঘুমিয়ে আছে, আবার চাদরটা তুলে নিলাম। সোনার ছাল ছাড়ানো মুন্ডিটালিচুর মত লাল টকটক করছে। আমি আর দেরী না করে আমার কামিজ খুলে ফেললাম। আমার দুধে আলতায় গোলা শরীর। সারা দেহে যৌবন উচ্ছাসের মন্দিরা তরঙ্গ। বুক জোড়া খাড়া দুধদুটো ব্রা থেকে মুক্ত করে দিয়েছি ইতিমধ্য। আমি উলঙ্গ হয়ে খাটে উঠলাম। তার সোনাতে কিসবসিয়ে দিলাম। আমার কচি গুদে তখন কামরস এসে গেছে। এরই মধ্য কিশোর জেগে উঠেছে।দুহাত দিয়ে আমার মাথাটা ধরে সোনা চুষে দিতে বলছে। আমি অবশ্য রাজি হইনি, তবে মনেযে ভয় ছিল তা কেটে গেছে। স্বতঃস্ফূর্ত ভাবে মেতে উঠলাম কিশোরকে নিয়ে। সেও আমারশরীর নিয়ে মেতে উঠল। সে আমার গোলাপি থন্ত্র একটার পর একটা কিস করতে লাগল  দুধটিপতে শুরু করল। এতো জোরে টিপছে আমি পাগল হয়ে যাচ্ছি। এই আস্তে টিপো। তুমি আমারদুধে প্রথম হাত লাগিয়েছো, তাই ব্যথা লাগছে।

তারপর কামনায় মসৃন উরু যুগলের যেখানে শেষ, ঠিক সেখানেই তলপেটের নিচে রমনীরসম্পদ গুদ। কিশোর আমার মধুর ভান্ডার মধুর দুচোখ দিয়ে দেখছে, দেখছে আমার নগ্ন শরীর।
তারপর আমার গুদ মুঠি মেরে ধরে ফেললো। আমিও শিউরে উঠলাম। তারপর আমার গুদেতার মুখ বসিয়ে দিয়ে চুষা শুরু করল। আমি তো পাগল হয়ে যাচ্ছি। আঃ আঃ আঃ সোনা,এইতো সুখ হচ্ছে, সোনা আরো কাছে আসো। কিশোর কিস দিতে দিতে আমার উপরে উঠতেলাগলো। আমি কামে অস্থির। তারপর আমরা দুজনে জিভে জিভ লাগিয়ে জিভে জিভে কথা বলাশুরু করলাম। লালায় ভিজে গেছে সারা মুখ। কামে দুজনে অস্থির। তারপর কিশোরের সোনাআমার গুদে ঘষতে লাগলো। আমি কিশোরের মাথায় হাত দিয়ে পাগলের মতো দুধ দুটোখাওয়াচ্ছি। এবার বললাম অনেক হয়েছে এবার সোনাটা দাও সোনা, আমি সোনা গুদে নেওয়ারজন্য ছটফট করছি। এবার এবার আমি আমার গুদটা নিজেই ফাঁক করে ধরলাম। কচি টাইটগুদে কিছুতেই সোনা বাবাজীর আগমন ঘটছে না। অনেক কষ্টে অনেকক্ষণ চেষ্টায় আস্তে আস্তেভিতরে ঢুকতে শুরু করল। আমিতো একদিকে ব্যথায় অন্য দিকে সুখে পাগল। তারপর পক পককরে আমাকে ঠাপ দিতে লাগালো। আমিতো সুখের চিত্কার দিচ্ছি। আঃ আঃ আঃ উঃ উঃ উঃ,চোদ আরো চোদ, আমার গুদ আজ ফাটিয়ে দাও। আজই প্রথম আমার গুদে সোনা ঢুকেছে। সেজোরে জোর পকাত্ পকাত্ পকাত্ শব্দে ঠাপ দিতে লাগলো। আমিও তলঠাপ দিচ্ছি, সে তারসোনা আমার গুদে পুরাটা চেপে ধরলো। আমিও নেড়ে চেড়ে তুলে তুলে গুদখানা সোনারগোড়ায় চেপে ধরি। কিশোরকে ধরে আমার বুকের উপরে ঠেসে ধরছি। সুখের কামার্ত আদরে ওআনন্দে উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ চিত্কারে সারা ঘর গম গম করেতুলেছি। আঃ…..আঃ …….ওঃ….ওঃ বাবারে    ইস ইহ, চিৎকার করছে আর শব্দ  বের হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ উ অ ইস উর কি আরাম আরো দাও  জোরে ডুকাও জোরে জোরে চোদ চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো.. জো…রে..আ…রো.,জো…রে চোদ চুদিয়া চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন  দিয়ে আমার গুদের জালা মেটিয়া দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও……গুদের সব রস বের করে দাও………চোষ চুষে আমার সব রসবের করে দাও…… জোরে জোরে চোদ চুদিয়া গুদের সব রস বের করে দাও … ইস উহ আহ ইস উহ আহ…. 
চিত্কার করছে আর শব্দ  বের হছে  কি সুখ পাচ্ছি। আমি কিশোরের ঠোঁটকামড়ে ধরেছি  তলঠাপ দিচ্ছি।আমার দুধ ধরে সেকি চোদন তা আজো ভুলতে পারিনি।মাঝে আমার শরীরের সাথে ওর শরীর জড়িয়ে ধরে জাপটে ধরি। কোমর খেলিয়ে পক পক পকপক ফচাত্ পচাত্ ফচাত্ চুদতে থাকে। আমিও সুখে আত্মহারা হয়ে পাছা তুলে তুলে তালে তালেতলঠাপ দিতে থাকি ঘন ঘন। সারা শরীর ঘামে চক চক করছে। মাঝে মাঝে ওর ঠোঁটে গালেকামড়ে ধরছি। অস্থির হয়ে প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে চেঁচাচ্ছি ঝাঁকুনি দিয়ে দিয়ে,ইস উঃ উঃ আঃ আঃ    কি সুখ ওঃ ওঃ ওঃ দে দে দে আরো। আমার জরায়ুতে গিয়ে ধাক্কাদিচ্ছে তোমার সোনা। আঃ আঃ আঃ ইঃ  , আমার চিত্কারে উত্সাহিত হয়ে জোরে জোরেঠাপ দিতে থাকে, অবিশ্রাম ভাবে আমাকে চুদতে থাকে। আমার রস সিক্ত গুদ প্যাচ প্যাচ করতে লাগলো। আমিতো চুদন সুখে কামার্ত আত্মহারা হয়ে হিসিয়ে উঠছি। আঃ আঃ ওঃ ওঃ ইঃ ইঃঅজস্র ঠাপেআমাকে চুদতে চুদতে কিশোর আমাকে বলল কেমন লাগছেআমিও কিশোরের ঠোঁটে ঘন ঘনকিস দিতে দিতে বললাম দারুন লাগছে সোনা। ওঃ ওঃ ওঃ ইস ইসখুব দারুন খুব খুব সুখপাচ্ছি। চিৎকার করছে আর শব্দ  বের হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ উ অ ইস উর কি আরাম আরো দাও  জোরে ডুকাও জোরে জোরে চোদ চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো.. জো…রে..আ…রো.,জো…রে চোদ চুদিয়া চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন  দিয়ে আমার গুদের জালা মেটিয়া দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও……গুদের সব রস বের করে দাও………চোষচুষে আমার সব রস বের করে দাও…… জোরে জোরে চোদচুদিয়া গুদের সব রস বের করে দাও … ইস উহ আহ................................................... ইস...................................................... উহ আহ…. চিত্কার করছে আরশব্দ  বের হছে    সোনাচোদ চোদচুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও। সেও সর্বশক্তিদিয়ে পকাত্ পকাত্ পক পক শব্দ তুলে চুদে চুদে হোড় করে দিতে থাকে। আমিও তেমনি তলঠাপদিচ্ছি তালে তালে। কিশোর যেন আমার সব রস শুষে নিবে। আঃ আঃ কি দারুন কি দারুনসোনাচোদ চোদ জোরে চোদ সোনা। সাথে সাথে শক্ত দুধ জোড়া টিপতে থাকে। আরামেতৃপ্তিতে ঘন ঘন তল ঠাপ দিতে দিতে ওর সোনাটা যোনির গভীরে ঠেসে ধরি। আমার হাত দিয়েপরম আদরে আলতো করে হাত বোলাতে লাগলাম গভীর মমতায়। গভীর তৃপ্তিতে দুজনেই রসছেড়ে দিলাম। ওকে আমার বুকের সাথে চেপে ধরে শুয়ে রইলাম। তার পর বললাম তুমি বাধাদিলে না কেনকিশোর বলল সকালে ওই অবস্থায় দেখে তোমাকে বাধা দেই কি করেকেউতো আর দেখতে আসছে নাতোমাকে সুখ দিলে কি এমন ক্ষতি হবেআমার গুদ থেকে সোনাবের করতেই সাদা বীর্য গুলো বের হতে লাগলো হড়হড় করে। ওরে বাবা কত ঢেলেছোএইবলে বাথরুমে চলে গেলাম। 

No comments:

Post a Comment